নতুন করে চট্টগ্রামে আরও ১২৮ জন করোনা রোগী শনাক্ত , মোট আক্রান্ত ১৪৮৭৪

নতুন করে চট্টগ্রামে আরও ১২৮ জন করোনা রোগী শনাক্ত , মোট আক্রান্ত ১৪৮৭৪

পোস্টকার্ড ডেস্ক।।    

নতুুুন করে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১২৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১০৩ জন নগর ও ২৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ১৪৮৭৪ জন।

আজ শুক্রবার  (৭ আগস্ট) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে; সুস্থ হয়েছেন ১১৮ জন চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ২৪০ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ২ হাজার ৯৬৫ জন।

২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ০৪ জন, সিভাসুতে ১৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ২০ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩১ জন, শেভরণ ল্যাবে ৩৮ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ০১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৮৯২টি। এর মধ্যে ১৭৮ টি বিআইটিআইডিতে, ৮৭ টি সিভাসুতে, ১৬৭ টি চমেকে, ১১০ টি চবিতে, ৯৪ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ১৬৪ টি শেভরণ ল্যাবে এবং ১২ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ২৫ জনের মধ্যে লোহাগাড়ায় ১, সাতকানিয়ায় ২, পটিয়ায় ১, বোয়ালখালীতে ১, রাঙ্গুনিয়ার ১, রাউজানে ১, ফটিকছড়ির ৪, হাটহাজারীর ৪, সীতাকুণ্ডে ৬, সন্দ্বীপে ২ ও মিরসরাইয়ের ২ জন ।