নতুন করে চট্টগ্রামে আরও ১৭ জন করোনা রোগী শনাক্ত,মোট আক্রান্ত ১৪,৫০৬

নতুন করে চট্টগ্রামে আরও ১৭ জন করোনা রোগী শনাক্ত,মোট আক্রান্ত ১৪,৫০৬

পোস্টকার্ড ডেস্ক ।। 

নতুন করে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে চট্টগ্রামে ১৪ হাজার ৫০৬ জন করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হলো । তাছাড়া গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ১১২ জন সুস্থ হয়েছেন, চট্টগ্রামে এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ২ হাজার ৫১৭ জন করোনা রোগী। 

আজ মঙ্গলবার (৪ আগস্ট) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এইদিন ১৪০টি নমুনা পরীক্ষা করা হয়। এই দিনে চট্টগ্রামে উপজেলা পর্যায়ে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৩৪ জন।

এতে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৮৮ টি নমুনা পরীক্ষা করে ৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪৮ টি নমুনা পরীক্ষা করে ৭ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪ টি নমুনা পরীক্ষা করে ১ জন  শনাক্ত হয়।

এইদিন সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়, ইম্পেরিয়াল হাসপাতাল ও শেভরণের ল্যাবে চট্টগ্রামের কারও নমুনা পরীক্ষা হয়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৩ জনের মধ্যে সাতকানিয়া, রাউজান ও সন্দ্বীপের ১ জন করে।